আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:১৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সদরের আবালপুর এলাকায় আকিজ গ্রুপের একটি কাভার্ড  ভ্যানের চাপায় হাকিম মোল্যা (২৫) নামে এক নছিমন চালকের মৃত্যু হয়। নিহত হাকিম মাগুরা সদরের কুশবাড়িয়া গ্রামের মৃত আবুল মোল্যার ছেলে। এছাড়া মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রামনগর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের ঠাকুরবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় শফিকুল ইসলাম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শফিকুল ইসলাম মাগুরা পৌরসভার পারনান্দুয়ালি বিশ্বাস পাড়ার মকলেছুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহর হতে ঝিনাইদহ মুখি একটি ইট বোঝাই নছিমন গাড়ি সদরের আবালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আকিজ গ্রুপের একটি কাভার্ড ভ্যানের ধাক্কা লাগে। এ সময় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নছিমন চালক নিহত হয়। ঘাতক কাভার ভ্যানকে আটক করা গেলেও চালক পালিয়েছে।

এছাড়া মাগুরা পৌরসভার পারনান্দুয়ালি এলাকার শফিক মোটরসাইকেলে করে মাগুরায় আসছিলেন। পথে ঢাকা-খুলনা মহাসড়কে রামনগর ঠাকুরবাড়ি এলাকায় ওঠার পর পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শফিক মারা যান।

উভয় ঘটনায় থানা পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology